বন্ধুকে বেঁধে রেখে তার সামনেই স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ, গ্রেফতার ৩

এবার খুলনায় বন্ধুর সাথে ঘুরতে বেরিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে নবম শ্রেণির এক ছাত্রী। বন্ধুকে বেঁধে রেখে তার সামনেই ওই কিশোরীকে ধর্ষণ করে তিনজন। সোমবার দুপুরে নগরীর খালিশপুর মুজগুন্নি আবাসিকের মদিনাবাদ এলাকার একটি ফাঁকা মাঠে ঘটনাটি ঘটে। গতকাল মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর ভোরে এলাকাবাসীর সহায়তায় পুলিশ ৩ ধর্ষককে গ্রেফতার করেছে।

এ বিষয়ে পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা প্রাথমিকভাবে ঘটনা স্বীকার করায় তাদেরকে আজ সকালে স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। খালিশপুর থানার ওসি মো. জাহাঙ্গীর জানান, ভুক্তভোগী স্কুলছাত্রী সোমবার সকালে তার বন্ধুর সাথে একটি ইজিবাইকে করে ঘুরতে বের হয়।

তারা মুজগুন্নি আবাসিকের মদিনাবাদ এলাকায় পৌঁছালে মেজবাহউদ্দিন, ইমন মোল্লা ও শিমুল চৌকিদার তাদের গতিরোধ করে একটি খোলা মাঠে নিয়ে যায়। সেখানে স্কুলছাত্রীর বন্ধু মারুফকে মারধর করে দড়ি দিয়ে বেঁধে রাথে তারা। একপর্যায়ে তারা পালাক্রমে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে পালিয়ে যায়। এরপর রাতে নির্যাতিত স্কুলছাত্রীর পিতা বাদি হয়ে নগরীর খালিশপুর থানায় ধর্ষণ মামলা করলে গভীর রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। নির্যাতিত স্কুলছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.