ছাদখোলা বাস না পেলে ট্রাকে নারী দলকে সংবর্ধনা দেয়া হবে: ক্রীড়া প্রতিমন্ত্রী

এবার ষষ্ঠ নারী সাফ চ্যাম্পিয়নশিপটি সবদিক থেকেই বাংলাদেশময় হয়ে থাকলো। সোমবার নেপালের কাঠমান্ডুতে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে বাংলাদেশ ৩-১ গোলে নেপালকে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে। এদিকে ছাদ খোলা বাসেই সাফ চ্যাম্পিয়নদের সংবর্ধনা জানাবে ক্রীড়া মন্ত্রণালয়।

এয়ারপোর্টে থেকে বাফুফে ভবন পর্যন্ত ছাদ খোলা বাসে করে সংবর্ধনার ব্যবস্থা করা হচ্ছে- বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। গতকাল সোমবার (১৯ সেপ্টেম্বর) একটি টিভি চ্যানেলকে (যমুনা নিউজ) দেয়া এক সাক্ষাৎকারে এ তথ্য নিশ্চিত করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

এ বিষয়ে তিনি বলেন, আমাদের প্রমীলা দল আমাদের জন্য যে ফলাফল ও সাফল্য বয়ে এনেছে তা অবিস্মরণীয়। এটা বাংলাদেশের জন্য দারুণ এক গর্বের দিন। তারা বাংলাদেশকে অপরাজিত চ্যাম্পিয়ন হবার গৌরব এনে দিয়েছে। দল ও দলের সাথে সংশ্লিষ্ট সকলকে জানাচ্ছি আন্তরিক অভিনন্দন। তিনি বলেন, আমাদের ফুটবলার সানজিদা আক্ষেপ করে বলেছিল যে হয়তো তাদের ছাদখোলা কোনো বাসে সংবর্ধনা দেয়া হবে না; কিন্তু তারপরও তারা দেশের জন্য শিরোপা জিততে চায়। তার এ আক্ষেপকে আমরা ঘোচানোর চেষ্টা করছি।

তিনি আরও বলেন, ছাদখোলা বাস না পাওয়া গেলেও ট্রাকে তাদের সংবর্ধনা দেওয়া হবে। এদিকে রাসেলের ভাষায়, ‘ছাদ খোলা বাস তো আমাদের দেশে নেই, তারপরও একটু খুজি। তবে ট্রাক পাওয়া যেতে পারে, ট্রাকে উঠে তারা অভিনন্দন দিতে পারে।’

Leave a Reply

Your email address will not be published.