‘কবর’ লিখে ফেসবুকে পোস্ট, বাইক নিয়ে ট্রাকের নিচে তরুণ

এবার যশোরের ঝিকরগাছা বাজারে রাজাপট্টি এলাকায় বোনের বাড়িতে বেড়াতে এসে ট্রাকের নিচে চাপা পড়ে এক তরুণ নিহত হয়েছেন। গতকাল রবিবার ১৮ সেপ্টেম্বর দুপুরে যশোর-বেনাপোল মহাসড়কে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি নড়াইলের কালিয়া উপজেলার বি-পাটনা গ্রামের আবুল বিশ্বাসের ছেলে আকাশ বিশ্বাস (১৯)। তিনি বিদ্যুৎ বিভাগে চাকরিসূত্রে খুলনার খানজাহান আলী থানা এলাকায় বসবাস করতেন। এই ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা যায়, গতকাল রবিবার ১৮ সেপ্টেম্বর দুপুরে বেনাপোলগামী পণ্যবাহী ট্রাক ধীরগতিতেই রাস্তার বাম পাশ দিয়ে যাচ্ছিল।

এ সময় বিপরীত দিক থেকে রাস্তার ডান পাশ দিয়ে দ্রুতগতিতে একটি সুজুকি মোটরসাইকেল ট্রাকের সামনে এসে আঘাত করে। এতে মোটরসাইকেলের চালক আকাশ গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে নিহতের পরিবার সূত্রে জানা যায়,পরিবারের সদস্যরা জানান, আকাশ নিহত হওয়ার আগে ফেসবুকে পোস্ট দিয়েছেন। তার প্রথম পোস্টে লেখা হয়েছে ‘আমাকে যেন ওই পাপের শহরে নেওয়া না হয়, কবরটা যেন এই শহরের গোরস্থানেই দেওয়া হয়’। দ্বিতীয় এবং সর্বশেষ পোস্টে বাবার ওপর অভিমান করে আত্মহত্যার কথা লেখা হয়েছে।

এ বিষয়ে নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান মিজান জানান, রবিবার দুপুরে এ খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

Leave a Reply

Your email address will not be published.