অগ্নিদগ্ধ হয়ে আইসিইউতে আবু হেনা রনি

দেশের জনপ্রিয় কৌতুক অভিনেতা ও উপস্থাপক আবু হেনা রনি অগ্নিদগ্ধ হয়ে আইসিইউতে আছে। রনির শ্বাসনালী ও এক কান পুড়ে গেছে বলে জানিয়েছে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন। আজ শনিবার ১৭ সেপ্টেম্বর রনির খোঁজ নিয়ে এ তথ্য জানা গেছে। এদিকে চিকিৎসকরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে উল্লেখ করে ডা. এস এম আইউব বলেন, ‘কলকাতা থেকেও আমরা অনেক ফোন পাচ্ছি। আমরা আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গেও কথা বলেছি। তার শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। আমাদের আরও অপেক্ষা করতে হবে।’

জানা যায়, আবু হেনা রনির সঙ্গে দগ্ধ জিল্লুর রহমান (৩২) নামে আরেক যুবককেও আইসিইউতে রাখা হয়েছে। তার শরীরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছে, তারও শ্বাসনালী পুড়ে গেছে বলে জানান এই চিকিৎসক। এর আগে গতকাল গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চার বছরপূর্তি উপলক্ষে অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা আবু হেনা রনি দগ্ধ হয়েছেন। এ সময় তিনি ছাড়াও আরও চারজন দগ্ধ হয়েছেন।

তাদের মধ্যে রনিসহ তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। তবে রনির শরীর ২৪ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। গতকাল শুক্রবার ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। এরপর রাত ১০টার দিকে তাদের বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.