মঞ্চে নাচার সময় হার্ট অ্যাটাকে মৃত্যু, অভিনয় ভেবে দর্শকদের হাততালি

এবার একটি অনুষ্ঠানে হনুমান সেজে নাচার সময় হার্ট অ্যাটাকে মারা গেছেন রবি শর্মা নামের এক যুবক। ব্যথায় মঞ্চেই লুটিয়ে পড়লেন। উপস্থিত দর্শকেরা প্রথমে অভিনয় মনে করলেও পরে অসুস্থতার বিষয়টি বুঝতে পারেন। এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের মৈনপুরীতে। হনুমানবেশে রাম ভজনের সুরে নাচার সময়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মঞ্চেই লুটিয়ে পড়েন ওই যুবক। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর ইন্ডিয়া টুডের।

এ ঘটনার পর থেকে এই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, মঞ্চে হনুমানের ভূমিকায় অভিনয় করছিলেন এক ব্যক্তি। নাচতে নাচতে হঠাৎ মঞ্চেই শুয়ে পড়েন তিনি। তখন দর্শকেরা ভাবেন তিনি অভিনয় করছেন। পরে কাছে যেতেই বিষয়টি স্পষ্ট হয়ে যায়। এদিকে গণেশ পূজা উপলক্ষে মৈনপুরীতে গত শনিবার সন্ধ্যায় নৃত্য নুষ্ঠানের আয়োজন করা হয়। তখন মর্মান্তিক এ ঘটনা ঘটে। হনুমানের পোশাকে থাকায় তার অসুস্থতার বিষয়টি প্রথমে বুঝাই যায়নি।

অনেক সময় পেরিয়ে গেলেও ওই যুবক না ওঠায় সন্দেহ হয় সকলের। পরে তাকে নিয়ে হাসপাতালে যাওয়া হলেও বাঁচানো যায়নি। চিকিৎসকদের ধারণা, হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.