আল আমিনের বিচার চেয়ে বিসিবির সামনে স্ত্রীর মানববন্ধন

জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিন হোসেনের বিচার চেয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সামনে মানববন্ধনে দাঁড়িয়েছেন স্ত্রী ইসরাত জাহান। এসময় তার সঙ্গে আরও অনেককে বিভিন্ন ব্যানার হাতে আল আমিনের বিচার চেয়ে মানববন্ধনে দাড়াতে দেখা গেছে। আজ রোববার (৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের সামনে এই মানববন্ধনে দাড়ান তারা। এর আগে পেসার আল-আমিন হোসেনের বিরুদ্ধে যৌতুক ও নির্যাতনের মামলা করেছেন তাঁর স্ত্রী ইসরাত জাহান। বৃহস্পতিবার রাতে রাজধানীর মিরপুর থানায় এ মামলা করেন তিনি।

ইসরাত জাহান এজাহারে উল্লেখ করেছেন, ২০ লাখ টাকা যৌতুক দাবি করেছেন তাঁর স্বামী। দাবিকৃত টাকা না দেওয়ায় তাঁর ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালানো হয়েছে। গত ২৫ আগস্ট আল-আমিন তাঁকে মারধর করেন। বৃহস্পতিবার রাতেই মিরপুর থানা পুলিশের একটি টিম মিরপুরে ক্রিকেটার আল আমিনের ফ্ল্যাটে অভিযান চালায়। তবে পুলিশ যাওয়ার আগেই আল আমিন পালিয়ে যান। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সোহেল রানা বলেন, মিরপুর ২ নম্বর সেকশনের ২ নম্বর রোডের ১০ নম্বর প্লটের নয় তলা ভবনের ৭/ডি নম্বর ফ্ল্যাটে আল আমিন সপরিবারে থাকেন। ওই ফ্ল্যাটের মালিক আল আমিন।

তবে ফ্ল্যাটের মূল্য বাবদ ৩০ লাখ টাকা পরিশোধ করতে পারেননি। আল আমিনের দুই ছেলে সন্তানের বয়স যথাক্রমে ৬ ও ২ বছর। ওই ফ্ল্যাটে আল আমিনের স্ত্রী ও দুই সন্তান বর্তমানে থাকছেন। তবে তাকে গ্রেফতারের জন্য আমাদের অভিযান চলছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সোহেল রানা বলেন, ২৫ আগস্ট ক্রিকেটার আল আমিন তার স্ত্রীকে মারধর করে ফ্ল্যাট থেকে বের করে দিতে চেষ্টা করেন। ইসরাত জাহান অভিযোগ করেছেন,

ওই ফ্ল্যাটের মূল্য পরিশোধের জন্য তার বাবার বাসা থেকে ২০ লাখ টাকা আনতে বলেন। ২০ লাখ টাকা না দিলে তাকে ফ্ল্যাটে থাকতে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.