বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে লাশ হলো নিজ্জয়

লালমনিরহাটের পাটগ্রামে অটোরিকশায় মোটরসাইকেলের ধাক্কায় নিজ্জয় হোসেন নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুই মোটরসাইকেল আরোহী।শুক্রবার বিকেল ৫টার দিকে লালমনিরহাট-বুড়িমারী আঞ্চলিক

সড়কের উপজেলার বাউরা ইউপির মেছেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নিজ্জয় হোসেন পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়া গ্রামের বাসিন্দা। আহত জীবন হোসেনের বাড়ি পৌরসভার জুম্মাপাড়া গ্রামে ও মোটরসাইকেলের চালক আরিফ হোসেনের বাড়ি একই উপজেলার কুচলিবাড়ি গ্রামে।

জানা গেছে, শুক্রবার বিকেলে নিজ্জয় দুই বন্ধুসহ পাশের হাতীবান্ধা উপজেলার ডালিয়া ব্যারাজ প্রকল্প দেখতে বের হন। এ সময় উপজেলার বাউরা ইউপির বাউরা বাজার থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে উপজেলা সদরের দিকে আসছিল।

পথে ওই ইউপির মেছেরঘাট এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশায় ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলে থাকা তিন আরোহী সড়ক থেকে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যায় নিজ্জয়। অপর দুই আরোহী আহত হন। খবর

পেয়ে পাটগ্রাম ফায়ার সার্ভিসের কর্মীরা নিজ্জয় হোসেনের মরদেহ করে। আহত দুই আরোহীকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।বিষয়টি নিশ্চিত করেছেন পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক।

Leave a Reply

Your email address will not be published.