বুড়িগঙ্গা ও তুরাগে ভাসছিল ২ যুবকের লাশ

রাজধানীর মোহাম্মদপুরের বসিলা এলাকার বুড়িগঙ্গা ও আদাবর থানার তুরাগ নদ থেকে অজ্ঞাত দুই যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ।শুক্রবার দুপুর ও সন্ধ্যায় নৌ পুলিশের বসিলা ফাঁড়ি ও আমিন বাজার থানা পুলিশ পৃথক স্থান থেকে মরদেহ দুটি উদ্ধার করে।

এ বিষয়ে নৌ পুলিশের বসিলা ফাঁড়ির এসআই মোহাম্মদ আব্দুল হালিম বলেন, শুক্রবার দুপুর আড়াইটার দিকে খবর দেন স্থানীয়রা। পরে কামরাঙ্গীচর থানার বুড়িগঙ্গা নদী থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের নাম-পরিচয় জানা যায়নি। সুরতহাল প্রতিবেদনের পর স্যার সলিমুল্লা মেডিকেল কলেজ হাসপাতাল (মিডফোর্ড) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, উদ্ধার হওয়া মরদেহটি বুড়িগঙ্গা নদীতে কচুরিপনার মধ্যে উপুড় হয়েছিল। তার পরনে ছিল সাদা শার্ট ও জিন্স প্যান্ট। প্রাথমিকভাবে শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।এদিকে, নৌ পুলিশের আমিন বাজার থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, শুক্রবার বিকেলে রাজধানীর আদাবর থানার তুরগা হাউজিং এলাকায় তুরাগ নদের পাশ থেকে

এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে চার থেকে পাঁচদিন আগে মরদেহটি নদীতে পড়েছে। ভাসতে ভাসতে সেখানে আসে। আনুমানিক ৩০ বছর বয়সী এই অজ্ঞাত যুবকের মরদেহে উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.