ধোঁকাবাজ প্রেমিকার লক্ষণ

মনের মতো সঙ্গী পাওয়া সৌভাগ্যের ব্যাপার। ভালোবাসাকে পুঁজি করে সঙ্গী অনেক সময় ধোঁকা দিয়ে বসে। এতে সম্পর্কের প্রকৃত সৌন্দর্য নষ্ট হয়। ধোঁকা দেওয়ার বেলায় কোনো কোনো প্রেমিকা যেমন পটু, প্রেমিকও এক ইঞ্চি কম নন।
প্রেমিকা অনেক ক্ষেত্রেই আপনাকে ভাঙিয়ে নিজের জন্য কিছু করে নিতে পারেন। মূল প্রশ্ন হলো, এই দ্বিচারিতাটা বোঝা যাবে কীভাবে? অর্থাৎ কীভাবে জানা যাবে যে সমস্যা হচ্ছে। এক্ষেত্রে লেখাটা পড়লে সহজেই বুঝতে পারবেন বিষয়টা। আসুন জানা যাক ধোঁকাবাজ প্রেমিকার লক্ষণ।

>> প্রেমিকার টাকার প্রয়োজন হলেই কী আপনার কাছে টাকা চায়? প্রয়োজন হলে না হয়- দেবেন। তবে সেটা যদি নিয়মিত হয়ে যায়, আর তা যদি বড় অঙ্কের টাকা হয়, তাহলে সতর্ক হয়ে যেতে হবে। আর চাহিদাটা ‘অঙ্কে বুঝুন’। অঙ্কটা যদি দিন দিন বাড়তেই থাকে, এই সম্পর্কে ধোঁকা খাওয়ার সম্ভাবনা অনেক বেশি।

>> বিভিন্ন সময় দেখা যায় যে প্রেমিকা শুধু নিজের সুবিধা হবে এমন সব কাজ আপনাকে দিয়ে করিয়ে নিতে চাইছেন। তাই এই বিষয়টি মাথায় রাখা দরকার।

>>কথায় কথায় বায়না ধরা-বিষয়টিও ভালো না।একটা বয়সের পর সবাইকে সাবলম্বী হতে হয়। মাথায় রাখতে হবে যে গার্লফ্রেন্ড যদি নিয়মিত কিছু কিনে দেওয়ার কথা বলতে থাকেন, তবে কিন্তু সতর্ক হয়ে যেতে হবে। তাকে বুঝিয়ে বলুন যে এটা ঠিক হচ্ছে না। তা না হলে সমস্যা বাড়বে।

>>আপনি তার জন্য অনেক করলেন, তারপরেও প্রেমিকার কথায় বা আচরণে কৃতজ্ঞতা প্রকাশের চিহ্ন না থাকলে সতর্ক হন।

>>প্রেমিকা নিজের কাজ করানোর সময় অবশ্যই আপনার কাছে এসে পুরো বিষয়টা বলবে। তবে কাজ ফুরিয়ে গেলেই এই বিষয়টা সে মাথায় রাখতে চায় না। এই পরিস্থিতিতে সতর্ক হয়ে যাওয়াটা খুবই জরুরি।

Leave a Reply

Your email address will not be published.