বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে রাতভর দলবদ্ধ ধর্ষণের শিকার তরুণী

এবার রাজধানীর ডেমরায় বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। ওই এলাকায় একটি কাশবনে অস্থায়ী ড্রেজার মেশিনঘরে তাঁকে এক রাত আটকে রেখে ধর্ষণ করে স্থানীয় কয়েক বখাটে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার তিনজনকে বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে ধর্ষণের শিকার ওই তরুণী গত সোমবার মৌখিকভাবে পুলিশকে বিষয়টি জানান। প্রথমে ভয়ে তিনি মামলা করতে রাজি হচ্ছিলেন না। জড়িতরা মোবাইল ফোন সেট ও অর্থ ছিনিয়ে নিয়েছে- এমন অভিযোগ দিয়ে জিডি করতে চেয়েছিলেন তিনি।

পরে পুলিশ অভয় দিলে গতকাল তিনি মামলা করেন। এজাহারে বলা হয়েছে, শনিবার দুপুরে ওই তরুণী তাঁর বন্ধুকে নিয়ে ডেমরার আমুলিয়া মডেল টাউন এলাকায় ঘুরতে যান। এক পর্যায়ে ৪-৫ জন এসে তাঁদের পরিচয় জানতে চায়। এর পর তারা তরুণীর বন্ধুর ওপর চড়াও হয়। এক পর্যায়ে তাঁকে মারধর করতে থাকে। তাঁদের কাছ থেকে জিনিসপত্র ছিনিয়ে নেয় দলটি। পরে তরুণীর বন্ধুকে এলাকাছাড়া করে তাকে ধর্ষণ করে।

এ বিষয়ে ডেমরা থানার ওসি সফিকুর রহমান জানান, সোমবার তরুণী থানায় এসে ছিনতাইয়ের কথা জানিয়ে জিডি করতে চান। এক পর্যায়ে দলবদ্ধ ধর্ষণের কথা জানালে তদন্তে নামে পুলিশ। এ ঘটনায় মোবারক হোসেন, নয়ন, আশরাফ উদ্দিন কালু, রানা ও কবির হোসেন নামে পাঁচজনকে শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে গ্রেপ্তার তিনজন ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published.