বাবা-মা বিয়ের আগে এক বিছানায় ছিল তাই আমি জন্ম নিয়েছি : শ্রীলেখা

দেখতে দেখতে ৫০ পার করে ফেললেন। মঙ্গলবার ৫০তম জন্মদিন উদযাপন করলেন টলিউডেরঅন্যতম ‘হটেস্ট’ অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সেই সঙ্গেই জন্মদিনে ‘এজ শেমিং’ নিয়েও মুখ খুললেন অভিনেত্রী। স্পষ্টবাদী এই নায়িকা স্বভাবোচিত ভঙ্গিতেই ট্রোলারদের একহাত নিলেন। গতকাল রাতে কাছের মানুষদের নিয়েই জন্মদিন উদযাপনে মেতেছিলেন টলিপাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী। পরনে ছিল বেইজ রঙের একটি জাম্পশ্যুট। সঙ্গে পরেছিলেন মানানসই জাঙ্ক জুয়েলারি। ৫০’এ পা দিয়েই জোরগলায় নিজের বয়সও বললেন। অভিনেত্রী বলেন, ‘আমার সত্যিকারের বয়স। আমার জন্ম হয়েছে ১৯৭২ সালের ৩০শে আগস্ট। আমি পঞ্চাশ বছরে পা দিলাম’।

টলিপাড়ার ‘হট বম্বশেল’এর সংযোজন, ‘এজ শেমিং করতে চাইলে করো। তাতে আমার ড্যাশ ছেঁড়া গিয়েছে’। এরপর ইউটিউব লাইভে এসেই একটি বেফাঁস মন্তব্য করে বসেন নায়িকা। শ্রীলেখা বলেন, ‘আমার বাবা-মা তোমাদের বাবা-মা’র আগে বিয়ে করেছে। তাঁরা আগে সে..ক্স করেছেন তাঁর ফলপ্রসূ আমিজন্মেছি। আমার বয়স নিয়ে কোনও চাপ নেই’। গতকাল শ্রীলেখার জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন মেয়ে মাইয়্যা, ঘনিষ্ঠ বন্ধু ত্র্যম্বক রায়চৌধুরী-সহ বেশ কিছু কাছের মানুষেরা। জন্মদিনে আবার মেয়ের সঙ্গে নিজের তুলনা টেনে অভিনেত্রী বলেন, ‘আমার মেয়েকে যত ছেলে দেখবে, তার চেয়ে একটা বেশি ছেলে আমায় দেখবে’।

জন্মদিনের পার্টিতে কখনও শ্রীলেখা মেয়ের সঙ্গে আল্লু অর্জুনের ‘পুষ্পা’ সিনেমার গান ‘ও আন্থাভা’য় কোমর দোলান, আবার কখনও ঘনিষ্ঠ বন্ধু ত্র্যম্বকের সঙ্গে খুনসুটিতে মাতেন। এমনকি দু’জনের চর্চিত প্রেম নিয়েও হাসাহাসি করেন দু’জনে। পাশাপাশি আবার ত্র্যম্বকের গার্লফ্রেন্ডের পরিচয়ও ফাঁস করেন অভিনেত্রী।

৫০তম জন্মদিনে হাসিমজায় মাতলেও, এটি বাবাকে ছাড়া নায়িকার প্রথম জন্মদিন ছিল। সেই কারণে বাবার স্মৃতিতেও ডুব দেন অভিনেত্রী। গত বছর জন্মদিনের দিন কয়েক পরেই পিতৃহারা হন অভিনেত্রী। বাবার সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘বাবা তোমায় ছাড়া জন্মদিন এই প্রথম। চাইনি করতে হয়ে গেল। হয়তো তুমি চেয়েছিলে’।

Leave a Reply

Your email address will not be published.