ভারতের হার্দিক পান্ডিয়া আছে, আমাদের সাকিব আছে: শ্রীরাম

চলমান এশিয়া কাপে গতকাল পাকিস্তানের বিপক্ষে ম্যাচ জয়ের অবদান রেখেছেন হার্দিক পান্ডিয়া। বল হতে চার ওভারে ২৫ রানে তিন উইকেট সহ ব্যাট হতে শেষের দিকে ১৭ বলে ৩৩ রান করেন হার্দিক পান্ডিয়া। হার্দিক পান্ডিয়ার মত একজন অলরাউন্ডার প্রতিটি দলেই খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তবে ভারতের হার্দিক পান্ডিয়া থাকলে বাংলাদেশের সাকিব আল হাসান আছেন বলে জানিয়েছেন শ্রীধরন শ্রীরাম। প্রতিটি দলের একজন অলরাউন্ডার খুবই গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন জাতীয় দলের টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট শ্রীরাম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, “আমাদের কাছে সাকিব আছে, যে চার ওভার বল করবে এবং টপ অর্ডারের ব্যাটিং করবে। প্রতিটি দলেই এমন একজন অলরাউন্ডার খুবই গুরুত্বপূর্ণ। যে সব সময় গুরুত্বপূর্ণ চার ওভার বোলিং করবে এবং ৫-৬ নম্বরে ব্যাটিং করে দলে রান এনে দেবে”। তিনি আরও বলেন, “হার্দিক পান্ডিয়া বেন স্টোকস-কের মতো যে দলের কাছে এমন একজন অলরাউন্ডার থাকবে অবশ্যই তারা অন্যদের থেকে এগিয়ে যাবে। হার্দিক পান্ডিয়া ভারতে খেললে অনেকেই বলে ভারতে ১২ জন ক্রিকেটার খেলে। আমাদের কাছেও সাকিব আছে যে চার ওভার বোলিং করবে এবং টপ অর্ডারে ব্যাটিং করবে”।

এদিকে নিজেদের প্রথম ম্যাচে আজ আফগানিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। ম্যাচের আগে বাংলাদেশ দলের টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট শ্রীরাম বলেছেন শুধু রাশেদ খান নয় পুরো দলের বিপক্ষে খেলার জন্য প্রস্তুতি নিচ্ছেন বাংলাদেশ। শ্রীরাম বলেন, “আফগানিস্তান ভয়ংকর দল। তারা শুধু রশিদ খানের উপর নির্ভরশীল নয়। আমরা সবাই জানি রশিদ খান বিশ্বের একজন বিখ্যাত টি-টোয়েন্টি বোলার। এটা অস্বীকার করার কিছু নেই। তবে শুধু রশিদ খান, মোহাম্মদ নবী ও ফজল হক ফারুকি বিষয় না, আমরা পুরো দলের বিপক্ষেই খেলার জন্য প্রস্তুত হচ্ছি।”

Leave a Reply

Your email address will not be published.