বলিউড অভিনেত্রীকে ধর্ষণ করে হত্যার অভিযোগ!

বলিউডের অভিনেত্রী ও বিজেপি নেত্রী সোনালী ফোগটের মৃত্যুর ঘটনা নতুন দিকে মোড় নিয়েছে। তার ভাইয়ের দাবি তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে!সোমবার (২২ আগস্ট) দিনগত রাতে গোয়ায় মারা যান সোনালী।

পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। সেই রিপোর্ট আসতেই মৃত্যুর ঘটনা নতুন দিকে মোড় নেয়। ভারতীয় সংবাদমাধ্যম জানায়, রিপোর্ট অনুযায়ী অভিনেত্রীর শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এদিকে ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে বৃহস্পতিবার (২৫ আগস্ট) গোয়া পুলিশ সোনালীর দুই সহকর্মী সুধীর সাগওয়ান ও সুখবিন্দর সিংয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে। তারা দুজন সোনালীর সঙ্গে গোয়া সফরে উপস্থিত ছিলেন।

এদিকে সোনালীর ভাই রিঙ্কু ঢাকা গ্রেফতার দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তিনি জানিয়েছিলেন, ‘প্রথম থেকেই বোনের মৃত্যু স্বাভাবিক মনে হয়নি। আমি নিজেই অনেক খোঁজ নিয়েছি। এই মৃত্যুর তদন্ত হওয়া উচিত। ’

সোনালী ফোগট বিজেপির হরিয়ানার মহিলা মোর্চার নেত্রী। ২০১৯ সালের হরিয়ানা বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তিনি। তবে নির্বাচনে হেরে যান তিনি। তার অকাল মৃত্যুর খবরে শোকের ছায়া নেমেছে অনুরাগীদের মধ্যে।

‘বিগ বস-১৪’তে সোনালী ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়ে ঢুকেছিলেন। ‘বিগ বস’র ঘরে সোনালী খুব বেশিদিন স্থায়ী হননি। কিন্তু যে কয়দিনই ছিলেন, তাকে নিয়ে হাজারো গসিপ, জল্পনা-কল্পনায় মুখর ছিল শো’টি।

সোনালী টেলিভিশনে প্রথম পা রাখেন ২০০৬ সালে। দূরদর্শনে সেই সময় হরিণাভি নামের একটি শো সঞ্চালনা করেছিলেন তিনি। ২০১৯ সালে ‘দ্য স্টোরি অব বদমাশগড়’ নামের একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছিলেন এই তারকা।

Leave a Reply

Your email address will not be published.