এশিয়া কাপের বিমানযাত্রায় পবিত্র কুরআন পাঠ করছেন মোহাম্মদ রিজওয়ান

আসন্ন এশিয়া কাপে দুবাই যাওয়ার সময় বিমানে বসে পবিত্র কুরআন তেলাওয়াত করে ভাইরাল হয়েছেন পাকিস্তানের বর্তমান উইকেট কিপার ব্যাটসম্যান মোঃ রিজওয়ান। নেদারল্যান্ডকে হোয়াইটওয়াশ করার পর আমস্টারডাম থেকে বিমানে করে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে যাওয়ার সময় বিমানে পবিত্র কুরআন পাঠ করছিলেন মোহাম্মদ রেজওয়ান। সে সময় ওই ভিডিও ধারণ করে পাকিস্তান দলের এক ক্রিকেটার। এরপর সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং টিক টক এ ভাইরাল হয়েছে। মঙ্গলবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) টুইটার একাউন্টে ওই ভিডিওটি শেয়ার করা হয়। পরে পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ বুধবার ভিডিওটি নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে।

তারপর থেকেই এটি ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। ওই ভিডিওতে দেখা যায়, সকল পাক ক্রিকেটারই বিমানে বসে যার যার মতো করে সময় কাটাচ্ছেন। কিন্তু মোহাম্মদ রিজওয়ান ব্যতিক্রম; তিনি মনোযোগসহকারে পবিত্র কুরআন তেলাওয়াত করছেন।
এদিকে বিমানে বসে রিজওয়ানের এই কুরআন তেলাওয়াত মুগ্ধ করেছে বিশ্বের অসংখ্য ভক্তকে। তাদের অনেকে আসন্ন এশিয়া কাপে রিজওয়ান ও পাকিস্তান ক্রিকেট টিমের জন্য শুভ কামনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.