সবচেয়ে সস্তায় 4G ফোন আনলো Nokia, একবার চার্জ দিলে চলবে একটানা ২৭ দিন

বেশ কিছুদিন আগেও বাংলাদেশ, ভারতসহ তথা দক্ষিণ এশিয়ার দেশগুলোতে খুবই একটি জনপ্রিয় ব্র্যান্ড ছিল Nokia। অন্যান্য দেশের মতো প্রতিবেশী দেশ ভারতের এই হারানো বাজার ফিরে পাওয়ার জন্য নোকিয়া নিয়ে এসেছে নতুন একটি ফোন। ভারতের বাজারে তারা ৪ হাজার টাকার নিচে নিয়ে এসেছে একটি আধুনিক 4G ফোন। ভারতের বাজারে নোকিয়া লঞ্চ করেছে Nokia 8210 4G ফোন। এই ফোনটির দাম রাখা হয়েছে ৩,৯৯৯ টাকা। ভারতে এই ফোনটি পাওয়া যাচ্ছে Amazon।

এছাড়াও নোকিয়ার অনলাইন স্টোর থেকে কেনা যাবে Nokia 8210 4G ফোন। এই ফোনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এর লুক, যা একটি ক্লাসিক ফিচার ফোনের মতো। এছাড়াও Nokia 8210 4G ফোনে রয়েছে ৪জি কানেকটিভিটি। নোকিয়ার তরফে জানানো হয়েছে যে, এই ফোনটি একবার চার্জ দিলে একটানা ২৭ দিনে চলতে সক্ষম। এছাড়াও নোকিয়া কোম্পানি Nokia 8210 4G ফোনে গ্রাহকদের এক বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি দিচ্ছে।

নোকিয়ার এই ফিচার ফোন Nokia 8210 4G-তে জুম ইউআই এবং সহজে ব্যবহারযোগ্য ইন্টারফেস সহ একটি ২.৮-ইঞ্চির ডিসপ্লে রয়েছে। এটি একটি ফিচার ফোন, এবং Nokia 8210 4G-এর ডিসপ্লে বাকি ফিচার ফোনগুলির থেকে কিছুটা বড়। নোকিয়ার ক্লাসিক Nokia 8210 ফোনের বডিটি নতুন ডিজাইন এবং দুর্দান্ত লুক সহ পেশ করা হয়েছে। Nokia 8210 4G ফোনে স্নেক, অ্যারো মাস্টারের মতো বিভিন্ন ধরনের গেম রয়েছে। Nokia 8210 4G ফোন নীল এবং লাল রঙে পাওয়া যাচ্ছে।

১২৮ এমবির ইন্টারনাল স্টোরেজ –

Nokia 8210 4G ফোনে রয়েছে ১২৮ এমবির ইন্টারনাল স্টোরেজ। এই ফোনটি ইউনিসক টি১০৭ (Unisoc T107) চিপসেট যুক্ত এবং এতে ১২৮ এমবি ইন্টারনাল স্টোরেজ সহ ৪৮ এমবি র‍্যাম রয়েছে। Nokia 8210 4G ফোনটিতে একটি মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে যা ব্যবহার করে এর স্টোরেজ ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে।

নতুন Nokia ফিচার ফোনের পিছনে একটি ০.৩ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। এটি ডুয়াল-ন্যানো সিম অপশন যুক্ত। Nokia 8210 4G ফোনে রয়েছে তারযুক্ত ও ওয়ারলেস উভয় মোড সহ এমপি৩ (MP3) প্লেয়ার এবং এফএম রেডিও। Nokia 8210 4G ফোনটিতে ব্লুটুথ এডিশন ৫.০ এবং ৩.৫ এমএম হেডফোন জ্যাক রয়েছে।

শক্তিশালী ব্যাটারি –

পাওয়ারের জন্য, এই Nokia ফোনে ১৪৫০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা একবার চার্জ দিলে একটানা ২৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম দেয়। কোম্পানির তরফে দাবি করা হয়েছে যে এতে 4G নেটওয়ার্কে ৬ ঘন্টা পর্যন্ত টকটাইম দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.