বিয়ের আগেই রণবীরের সঙ্গে লিভ-ইন করার কারণ জানালেন আলিয়া

লিভ-ইন অর্থাৎ একত্রবাসকে সমর্থন করেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন আলিয়া ভাট। বিয়ের আগে তিনি নিজেও রণবীর কাপুরের সঙ্গে একই ছাদের নীচে থেকেছেন। আলিয়ার মতে, লিভ-ইন করলে অনেকটা সময় দু’জনের একসঙ্গে কাটে। ফলে সঙ্গীকে বেশি ভালো করে চেনা যায়। সুন্দর সব স্মৃতি তৈরি হয়। তার কথায়, একসঙ্গে থাকার সুযোগ পেলে কেন থাকবে না? এ ভাবেই দু’জনের একসঙ্গে থাকার অভ্যাস তৈরি হয়।

‘ব্রহ্মাস্ত্র’-এ কাজ করাকালীন রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ান আলিয়া। বিয়ের পরিকল্পনা সেরে রাখলেও করোনার কারণে তা পিছিয়ে যায়। এ বিষয়ে অভিনেত্রী বলেন, আমরা বিয়ে করব ভেবে একসঙ্গে থাকতে শুরু করেছিলাম। কিন্তু অতিমারি শুরু হল। তাই ভাবলাম, একসঙ্গে থাকা শুরু করি। তার পর বাকি বিষয় নিয়ে ভাবা যাবে। চলতি বছরের এপ্রিল মাসে বিয়ে করেন রণবীর এবং আলিয়া। জুন মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন অভিনেত্রী। তবে সন্তানের অপেক্ষায় কাজ থেমে থাকেনি। স্বামী রণবীরের সঙ্গে সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচার করছেন হবু মা।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে প্রথম জুটি বাঁধছেন রণবীর-আলিয়া। তাদের সঙ্গে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনী রায় এবং নাগার্জুন আক্কিনেনির মতো শিল্পীরা। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, মালয়ালম এবং কন্নড় ভাষাতেও মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’।

করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কহানি’তেও অভিনয় করেছেন আলিয়া। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে রণবীর সিংকে। সব ঠিক থাকলে পরের বছর ফেব্রুয়ারিতে মুক্তি পাবে ছবিটি।

Leave a Reply

Your email address will not be published.