অল্পবয়সী সুন্দরী মেয়েকে বিয়ে করে হাসি থামছেই না দাদুর

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একজন বৃদ্ধ ভাইরাল হয়েছে, যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। একজন বৃদ্ধ তাঁর হাঁটুর বয়সী সমান যুবতীকে বিয়ে করেছেন। কিন্তু, সবথেকে চমকে দেওয়া ব্যাপার হল ওই বৃদ্ধ যুবতীকে বিয়ে করে হেসেই চলেছেন। তিনি এতোটাই খুশি হয়েছেন যে দুই হাত দিয়ে তালি মেরে চলেছেন। বৃদ্ধর এমন কাণ্ড দেখে হাসি থামছে না নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

সোশ্যাল মিডিয়া হল এমন একটি জায়গা, যেখানে বিভিন্ন আজব ধরনের ঘটনা ভাইরাল হয় সবার আগে। এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে একটার পর একটা বিয়ের ভিডিও। বিয়ের মণ্ডপে কখনও বর থাপ্পড় মারছেন বউকে আবার কখনও বউ থাপ্পড় মারছেন বরকে। কিছুদিন আগেই বিয়ের মণ্ডপে বর এবং বউয়ের তুমুল মারপিটের ভিডিও ভাইরাল হয়েছিল।

মিষ্টি খাওয়ানোকে কেন্দ্র করে তাদের মধ্যে মারামারি হয়। সম্প্রতি একজন বৃদ্ধর বিয়ের ভিডিও ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি একজন কম বয়সী যুবতীকে বিয়ে করে হেসেই চলেছেন। নেটিজেনরাও হতবাক ওই বৃদ্ধর কাণ্ড দেখে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করা হয়েছে ইন্সটাগ্রামে। psycho_biihari নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিও। সেখানে দেখা যাচ্ছে যে, বিয়ের পরে পাশাপাশি বসে রয়েছেন বর এবং বউ। কিন্তু, এখানে বর খুবই বৃদ্ধ হলেও, বউ কম বয়সের একজন তরুণী। হাঁটুর বয়সী তরুণীকে বিয়ে করে আনন্দে আত্মহারা ওই বৃদ্ধ। তিনি বিয়ের পরে এমন কাণ্ড করেন, যা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। কম বয়সীর বউকে পাশে বসিয়ে ওই বৃদ্ধ হাততালি দেওয়া শুরু করেন। একই সঙ্গে তিনি এমন হাসি শুরু করেন, যা সহজেই থামে না। নেটিজেনদের চোখ কপালে উঠেছে ওই বৃদ্ধর কাণ্ড দেখে।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা বিভিন্ন ধরনের কমেন্ট করা শুরু করেছেন। অনেকেরই বক্তব্য ওই যুবতী কেন দাদুর সমান বৃদ্ধকে বিয়ে করলেন। অনেক সিঙ্গল যুবক আবার কাঁদার ইমোজি সাইন দিয়ে তাদের মনের দুঃখ ব্যক্ত করেছেন। বৃদ্ধর হাসি ভেঙে দিয়েছে সিঙ্গল যুবকদের হৃদয়। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.