দূরবীণ দিয়েও রণবীরের শরীরের গোপন কিছু দেখতে পেলাম না: টুইঙ্কেল খান্না

কিছুদিন আগে পেপার ম্যাগাজিনের ফটোশুটে বিবস্ত্র হয়ে হইচই ফেলে দেন বলিউড অভিনেতা রণবীর সিং। এ নিয়ে অন্তর্জালে শুরু হয় জোর সমালোচনা। বিষয়টি এখানেই শেষ হয়নি, তা গড়িয়েছে আদালত পর্যন্ত। রণবীরের বিরুদ্ধে

মুম্বাই ও কলকাতায় মামলাও দায়ের হয়েছে।নিন্দুকেরা কটূ কথা বললেও বলিউড তারকারা রণবীরের পাশে দাঁড়ান। এবার টুইঙ্কেল খান্না জানালেন—রণবীরের এই ফটোশুটে একেবারেই কোনো বিতর্ক খুঁজে পাননি। বরং ফটোশুট দেখে বেশ হতাশ টুইঙ্কেল খান্না।

এ নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন টুইঙ্কেল খান্না। তাতে এ অভিনেত্রী লিখেন, ‘অনেক জুম করে রণবীরকে দেখার চেষ্টা করেছি। কিছুই দেখতে পেলাম না। এটাকে মোটেও নগ্ন ছবি বলা যাবে না। আমি দূরবীণ দিয়েও রণবীরের শরীরের গোপন কিছু দেখতে পেলাম না। কেন যে নিন্দা হচ্ছে। আমি তো হতাশ!’

এদিকে সম্প্রতি আবারো রণবীর সিংকে বিবস্ত্র হওয়ার প্রস্তাব দিয়েছে ভারতের পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যাল (পেটা)। সবাইকে নিরামিষভোজী হওয়ার আহ্বান জানাতেই এই পরিকল্পনা করেছে পশুপ্রেমীদের এই সংস্থা।

কাজের দিক থেকে গত সপ্তাহেই ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুটিং শেষ করেছেন রণবীর সিং। এতে তার বিপরীতে আছেন আলিয়া ভাট। এছাড়া ‘সার্কাস’ সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে।

Leave a Reply

Your email address will not be published.