টি-টোয়েন্টি ক্রিকেটে বিরাট কোহলীর রেকর্ড ভাঙলেন রোহিত শর্মা। ভারত অধিনায়ক হিসাবে টি-টোয়েন্টি ক্রিকেটে সব থেকে বেশি ছক্কা হাঁকানোর রেকর্ড গড়লেন তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে রেকর্ড গড়লেন রোহিত। সিরিজে ২-১ এগিয়ে গেল ভারত।

তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে আলজারি জোসেফকে ছক্কা মারেন রোহিত। মাত্র ১১ রান করলেও তাঁর সেই ছক্কাতেই হয় রেকর্ড। বিরাট এবং রোহিত ভারত অধিনায়ক হিসাবে এত দিন ৫৯টি করে ছক্কা মেরে এক জায়গায় ছিলেন। মঙ্গলবার একটি ছক্কা মেরেই বিরাটকে পিছনে ফেলে দেন রোহিত।

ভারতের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের পরের ম্যাচ ৬ অগস্ট। সেই ম্যাচে জিতলেই সিরিজ পকেটে ভারতের। রোহিত বলেন, “রান তাড়াটা খুব ভাল হয়েছে। বাইরে থেকে দেখে মনেই হয়নি যে রান তুলতে কোনও কষ্ট হয়েছে। টি-টোয়েন্টি ক্রিকেটে শুরুটা ভাল হলে সেই ভাবে শেষ করাটা প্রয়োজন। আমরা সেটাই করতে পেরেছি। ৩০-৪০ রান ভাল, কিন্তু ৭০-৮০ রান

বা শতরান যদি দলের জন্য কেউ করে সেটা প্রশংসনীয়। শ্রেয়স আয়ারের সঙ্গে ভাল জুটি গড়ল সূর্যকুমার যাদব। এই ধরনের রান তাড়া করতে গেলে যে কোনও কিছু হতে পারে। পিচে বোলারদের জন্য প্রাণ ছিল। ব্যাট করা সহজ ছিল না। শট বাছাই খুব গুরুত্বপূর্ণ এখানে।

Leave a Reply

Your email address will not be published.