কক্সবাজারের উখিয়ার একটি আবাসিক হোটেল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার সকালে উখিয়া সদর এলাকায় উপজেলা পরিষদ গেট সংলগ্ন জলিল প্লাজার আরাফাত হোটেলের চতুর্থ তলার ৩০৪ নম্বর কক্ষ

থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।পুলিশের অপরাধ তদন্ত বিভাগ- সিআইডির একটি দল ঘটনাস্থলে গিয়ে সুরতহাল শেষ করে। পরে মরদেহটি উখিয়া থানায় নিয়ে যাওয়া হয়। কালো বোরকা ও সাদা শার্ট পরিহিত তরুণীর মরদেহটি ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল।

হোটেলের রেজিস্ট্রারে লিপিবদ্ধ তথ্য বিবরণী বলছে, ৩০৪ নম্বর কক্ষটি সোমবার সন্ধ্যা ৬টার দিকে ভাড়া নেন নুসরাজাহান লিজা নামে এক তরুণী। যেখানে তার ঠিকানা- হ্নীলা, টেকনাফ ও পেশা চাকরি উল্লেখ করা হয়েছে। এছাড়াও বিবরণীতে

বাবার নাম জিসান মিয়া ও মাতা রোজিনা এবং একটি ফোন নম্বর উল্লেখ করা হয়েছে।উখিয়া থানার পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তবে ভেতর থেকে কক্ষটি বন্ধ ছিল। সকালে সিআইডির প্রাথমিক তদন্ত শেষে মরদেহ থানায় রাখা হয়েছে।

তিনি আরো জানান, তরুণী একা ওই কক্ষটি ভাড়া নিয়েছিলেন। রেজিস্ট্রারে লিপিবদ্ধ ফোন নম্বরটি বন্ধ এবং এখনো তার কোনো স্বজনের খোঁজ পাওয়া যায়নি। এ ব্যাপারে তদন্ত এবং পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.