ঈদুল আজহায় স্বল্পসংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও ব্যবসায়িকভাবে বাজিমাত করেছে মিমের ‘পরাণ’। দর্শকের আগ্রহে সময় বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে হল সংখ্যা। প্রতিটি প্রেক্ষাগৃহে হাউসফুল যাচ্ছে। পরাণে মিমের সঙ্গী হয়েছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। রোববার (৩১ জুলাই) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে মিম লেখেন, আপনাদের অনেকেই সিনেমা হলে গিয়ে আমার অভিনীত ‘পরাণ’ দেখেছেন। আমার আরো একটি ছবি ভিকি জাহেদ পরিচালিত ‘কার্নিশ’। কার্নিশের শুটিং শুরু হওয়ার আগে আসলে আমার ধারণা ছিল না যে, কী হতে যাচ্ছে। কার্নিশে দাঁড়ানো বা দাঁড়িয়ে শুটিং করা ব্যাপারগুলো কেমন হতে পারে।

কিন্তু যখন শুটিংয়ের সেটে গেলাম, দেখলাম উঁচু একটা ভবনের কার্নিশে দাঁড়িয়ে আমাকে অভিনয় করতে হবে। তার ওপর আমার উচ্চতা ভীতি আছে, সেখানেই আমার পা কাঁপাকাঁপি শুরু হয়ে গিয়েছিল। কার্নিশে কাজের অভিজ্ঞতা শেয়ার করে তিনি লিখেছেন, কাজের অভিজ্ঞতা খুবই ভালো। রোশানের সঙ্গে অনেক আগে থেকেই আমার ভালো বন্ধুত্ব। একসঙ্গে এই প্রথম কাজ করলাম আমরা। ভিকি ভাই এবং রোশান দুজনেই শুটের সময় আমাকে ওই কমফোর্টের জায়গাটা দিয়েছে, যাতে কার্নিশে দাঁড়িয়ে শুটিং করতে আমি ভয় না পাই।

দর্শকদের কার্নিশ দেখার আহ্বান জানিয়ে নায়িকা লেখেন, এখন পর্যন্ত যারা কাজটি (কার্নিশ) দেখেছেন, সবাই খুব প্রশংসা করেছেন। যারা এখনও দেখেননি, তারাও দেখে নিতে পারেন। আশা করি কার্নিশ আপনাদের সবার ভালো লাগবে।

Leave a Reply

Your email address will not be published.