রূপ ও শরীরী আবেদন ছড়িয়ে মাতিয়ে রাখেন মালাইকা আরোরা। বলিউডের এই সাবেক আইটেম গার্ল ৪৮ বছর বয়সে এসেও নিজের ফিটনেস ও গ্ল্যামার ধরে রেখেছেন। যা অনেকের কাছেই বিস্ময়কর ও জাদুকরী মনে হয়।সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি দিয়ে প্রায়শ ঝড় তোলেন মালাইকা। তবে এবার তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, এক যুবক তার উন্মুক্ত ক্লিভেজে হাত দিয়েছেন! ভারতের

একাধিক গণমাধ্যমে বিষয়টি নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়েছে।জানা গেছে, মুম্বাইয়ে চলছে ‘ইন্ডিয়া কোচার উইক’। এই ফ্যাশন শোয়েই সম্প্রতি অংশ নিয়েছেন মালাইকা অরোরা। সেখানে তাকে ডিপ নেক গাউনে দেখা যায়। যে পোশাকে উন্মুক্ত ছিল তার ক্লিভেজ।

ছবি তোলার সময় হঠাৎ একটি হাত চলে আসে মালাইকার ক্লিভেজে। তাৎক্ষণিক অভিনেত্রী নিজেকে সামলে নেন, হাত দিয়ে ক্লিভেজ ঢেকে নেন। ওই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

যদিও অনেকের দাবি, কোনো তরুণ মালাইকার বুকে হাত দেননি। বরং ক্যামেরার অ্যাঙ্গেলের কারণেই এমনটা মনে হচ্ছে। ওই ব্যক্তি মূলত হাত উঁচিয়ে কিছু নির্দেশ করছিলেন। তখন তার হাত মালাইকার বুক বরাবর থাকায় মনে হয়েছে তিনি স্পর্শ করে ফেলেছেন। বিষয়টা আসলে তেমন নয়।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে মালাইকা আরোরা প্রেম করছেন অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে। যিনি তার চেয়ে ১০ বছরের ছোট। কিছুদিন আগে তাদের ব্রেকআপের গুঞ্জন উঠেছিল। তবে বিষয়টি নিয়ে তারা কোনো মন্তব্য করেননি।

Leave a Reply

Your email address will not be published.