বোল্ড ফটোশুট করে চর্চার কেন্দ্রে রণবীর সিং। স্ত্রী দীপিকা পাড়ুকোন সহ বলিউডের বৃহদাংশ অভিনেতাকে কুর্নিশ জানালেও, তার বিরুদ্ধে পুলিশি অভিযোগ দায়ের করা হয়েছে। নগ্ন হয়ে তিনি মহিলাদের ভাবাবেগে আঘাত করেছেন বলে অভিযোগ উঠছে। এই পরিস্থিতিতে জাহ্নবী কাপুরও বলিউডের বাজিরাওর পাশে দাঁড়ালেন। কী বললেন তিনি?

আন্তর্জাতিক পত্রিকার কভার শুটের জন্য ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন রণবীর সিং। ওই ছবি প্রকাশ্যে আসার পরেই তা আগুনের গতিতে ছড়িয়ে পড়ে নেটপাড়ায়। নিমেষে ভাইরাল হয় ছবিগুলি। রণবীরের সাহসি পদক্ষেপের তারিফ করেছেন বহুজন। আবার ছিৎকার করেছেন নেট দুনিয়ার একাংশ। সম্প্রতি অভিনেতার বিরুদ্ধে দু’টি এফআইআর-ও হয়েছে। অভিযোগ, মহিলাদের ভাবাবেগে আঘাত করেছেন রণবীর। তবে বলিউডের অনেকেই কিন্তু রণবীর সিং-এর পাশে দাঁড়িয়েছেন।

একদিকে মিলিন্দ সোমন, জন আব্রাহাম, বিদ্যা বালানের মতো সিনিয়ররা রণবীরের পক্ষে কথা বলেছেন। অপরদিকে অর্জুন কাপুর, আলিয়া ভাট, পরিণীতি চোপড়ার মতো মিলেনিয়াল স্টাররাও সতীর্থকে সাহস যুগিয়েছেন। এবার রণবীরের পাশে দাঁড়ালেন শ্রীদেবী ও বনি কাপুরের কন্যা জাহ্নবী কপুর। তার দাবি, শিল্পীর স্বাধীনতায় হস্তক্ষেপ করাটা ঠিক নয়। বিষয়টি নিয়ে আইনি বিতর্ক তৈরির পক্ষপাতী নন জাহ্নবী। শুক্রবার জাহ্নবী অভিনীত ‘গুড লাক জেরি’ রিলিজ করেছে। ফলে প্রোমোশনের জন্য নানা অনুষ্ঠানে দেখা যাচ্ছে তারকাকে। এমনই একটি অনুষ্ঠানে জাহ্নবীকে প্রণবীর সিংয়ের বিতর্কিত ফটোশুট সম্পর্কে প্রশ্ন করা হয়। এর পরিপ্রেক্ষিতে তারকা বলেন, শৈল্পিক স্বাধীনতা থাকা উচিত।

জাহ্নবী জানিয়েছেন, শিল্পের খাতিরে একজন শিল্পী কী করছেন সেটা নিয়ে এতটা বাড়াবাড়ি করা সমীচীন নয়। তার কথায়, এর জন্য কারোকে আইনি শাস্তি দেওয়ার বিষয়টি মোটেই সঠিক নয়।

Leave a Reply

Your email address will not be published.