বলিউড থেকে অ্যা ডা ল্ট ওয়েব সিরিজে অভিনয় করতে এসেছেন এমন কলাকুশলীর সংখ্যা খুবই কম। তবে অভিনেত্রী আয়েশা কাপুর (Ayesha Kapoor) তার অভিনয় দক্ষতা ব্যবহার করে একটা আলাদা পরিচিতি তৈরী করেছে। অ্যা ডা ল্ট ওয়েব সিরিজের বর্তমানে রানী বলা হয়ে থাকে তাকে। উ ল্লু অ্যাপের প্রচুর সিরিজে তার দেখা মিলেছিলো। সেখানেই ‘ঝোল’ (Jhol) সিরিজে অভিনয় করেছিলেন তিনি।
আয়েশা কাপুর

সিরিজে এক দম্পতির গল্প দেখানো হয়েছিল। যেখানে স্বামী তার স্ত্রীকে কোনোদিন ভালোবাসে না। বরং তার আগের প্রেমিকা কে ভালোবাসে তার স্বামী। কিন্তু কিভাবে তার স্ত্রী দিন কাটাবে এইভাবে। একসময় তার স্বামীর প্রেমিকার সাথেই দেখা হয়ে যায় আয়েশার। তারপরে বন্ধুত্ব হয় তাদের। কোন পথে এগোবে সেই বন্ধুত্ব?

তা কিন্তু আপনারা জানতে পারবেন উল্লুর এই ওয়েব সিরিজ দেখার পরে। উ ল্লুর সাবস্ক্রিপশন নিয়ে তাড়াতাড়ি এই সিরিজটি দেখে নিন। উল্লেখ্য ২০০৬ সালের ‘ব্ল্যাক’ (Black) সিনেমায় অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সাথে শিশু শিল্পী হিসাবে অভিনয় করতে দেখা গিয়েছিলো আয়েশা কে। তারপরে ২০১৬ সালে মডেলিং থেকে আবারো অভিনয়ে ফেরেন আয়েশা কাপুর। উল্লেখ্য এই কন্টেন্ট শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য।

Leave a Reply

Your email address will not be published.