মেয়েদেরে পোশাক নিয়ে রাস্তাঘাটে অনেক সময়ই সমস্যার মুখে পড়তে হয়। কখনো কখনো সেই সব সমস্যা লজ্জার কারণ হয়ে দাঁড়ায়। ঠিক যেমন মেয়েরা শার্ট পরলে অনেক সময়ই বুকের কাছে অল্প ফাঁক হয়ে থাকে। ফলে অস্বস্তির মুখে পড়েন অনেকেই। তবে কয়েকটি নিয়ম মেনে চললেই এই সমস্যা দূর করা যায়। চলুন তবে জেনে নেয়া যাক এই সমস্যা রোধের উপায় সম্পর্কে-
>>> ব্যাগে রাখুন সেফটি পিন। বিপদের সময় এই সেফটি পিন দারুণ কাজে দেয়। যখনই দেখবেন জামার কোনো অংশ ফাঁকা হয়ে রয়েছে, সেখানে লাগিয়ে নিন সেফটি। শার্টের ভেতর এমনভাবে লাগান, যাতে জামার উপর দিয়ে সেফটি পিন দেখা না যায়।

>>> সঠিক অন্তর্বাস বেছে নিন। কারণ, পোশাকের শ্রীবৃদ্ধি ঘটবে সঠিক অন্তর্বাস পরলেই। তাই শার্ট পরলে অবশ্যই ব্যবহার করুন টিশার্ট ব্রা। এক্ষেত্রে পুশ আপ ব্রা ব্যবহার করবেন না। এতে সমস্যা আরো বাড়বে।

>>> আজকাল ডবল বোতামযুক্ত শার্ট পাওয়া যায়। সমস্যা এড়াতে এরকম শার্ট বেছে নিতেই পারেন। যদি সেটা সম্ভব না হয়, তাহলে নিজেই জামায় দুটো করে বোতাম লাগিয়ে নিন। এতে সমস্যা এড়ানো সম্ভব হবে।

>>> ব্যাগে স্কার্ফ রাখুন। রাস্তাঘাটে যদি এমন সমস্যায় পড়েন গলায় স্কার্ফটাকে এমনভাবে বেঁধে নিন। যাতে জামার ফাঁকটা বোঝা না যায়।

Leave a Reply

Your email address will not be published.