যশোরের শার্শায় স্ত্রীর ধাক্কায় মাদকাসক্ত স্বামীর প্রাণ গেল। মাদকাসক্ত স্বামী কর্তৃক স্ত্রীকে মারধরের সময় স্ত্রীর ধাক্কায় ঘরের শোকেচের গ্লাস বুকে ঢুকে স্বামীর মৃত্যু হয়েছে। থানা পুলিশ স্ত্রী খাদিজা খাতুনকে (২০) আটক করেছে। বুধবার (২০ জুলাই) দুপুরে শার্শা উপজেলার বাগআঁচড়ার সোনাতনকাটি গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত শাহিন হোসেন (২৫) সোনাতনকাটি গ্রামের জিয়াদ আলীর ছেলে।

প্রতক্ষ্যদর্শী ও পারিবারিক সুত্র ও শার্শা থানার ওসি মামুন খান জানান, শাহিন একজন মাদকসেবী। মাদক সেবন করে সে প্রায় তার স্ত্রী খাদিজা খাতুনকে মারধর করতো। ঘটনার দিন তাদের মধ্যে কথা কাটাকাটি চলতে থাকে। কথা কাটাকাটির এক পর্যায়ে শাহিন স্ত্রী খাদিজাকে মারধর করতে থাকে। এ সময় স্ত্রী মারধর থেকে নিজেকে বাঁচাতে শাহিনকে ধাক্কা দিলে ঘরে থাকা শোকেচের উপরে গিয়ে পড়ে শাহিন। তাতে থাকা গ্লাস ভেঙ্গে বুকে ঢুকে যায়। এতে মারাত্নক আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয়।

মামুন খান বলেন, খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (নাভারণ সার্কেল) জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী খাদিজাকে গ্রেফতার করা হয়েছে। থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছেন

Leave a Reply

Your email address will not be published.