মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হলেন জনপ্রিয় গায়ক জুবিন গর্গ। বুধবার তাকে ভর্তি করা হয়েছে ডিব্রুগড়ের একটি বেসরকারি হাসপাতালে। তবে গায়কের শারীরিক অবস্থা স্থিতিশীল। চোটও খুব একটা গুরুতর নয়। তবে কীভাবে এই চোট লেগেছে তা এখনো জানা যায়নি।
আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বাস শিল্পীর শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন। তিনি দিয়েছেন, জুবিনের স্বাস্থ্যের দিকে কড়া নজর দেওয়া হোক এবং প্রয়োজনে গুয়াহাটি বা রাজ্যের বাইরেও চিকিৎসা করানো হোক। এয়ার অ্যাম্বুলেন্সে বন্দোবস্তও করার কথা বলা হয়েছে মুখ্যমন্ত্রীর তরফ থেকে। জুবিনের হাসপাতালে ভর্তি হওয়ার খবর পেয়ে অনুরাগীরা স্বাভাবিকভাবেই দুশ্চিন্তায় পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় শিল্পীর আরোগ্য কামনা করে পোস্ট করছেন অনুরাগীরা।

১৯৯২ সালে ‘অনামিকা’ গান থেকেই সংগীতজগতে কেরিয়ার শুরু করেন জুবিন গর্গ। এরপর একের পর এক অ্যালবাম। ‘চাঁদনি রাত’, ‘চান্দা’, ‘স্পর্শ’, ‘নূপু’র অ্যালবামগুলো তাকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যায়। ‘গ্যাংস্টার’ ছবির ‘ইয়া আলি’ গান তাকে গোটা দেশে জনপ্রিয় করে তোলে। তবে আপাতত, বলিউড ছবির গান থেকে দূরেই আছেন জুবেন। মূলত, অসমিয়া ও বাংলা গানেই মন দিতে চান জুবিন গর্গ।

Leave a Reply

Your email address will not be published.