বয়স ৩৭। এই বয়সেও বিশ্বের অন্যতম ফিট ও শক্তিশালী ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। এক দশকেরও বেশি সময় ধরে আন্তর্জাতিক ফুটবলে রাজত্ব করছেন। এর পাশাপাশি ফিটনেস দুনিয়ায় এক নতুন দৃষ্টান্ত সৃষ্টি করেছেন তিনি। এবার তিনি যৌবন ধরে রাখতে বিশেষ পদক্ষেপ নিয়েছেন তিনি। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানিয়েছে, নিজের যৌবন ধরে রাখতে মুখের পাশাপাশি যৌনাঙ্গেও বোটক্স নামের বিশেষ এক ইনজেকশন ব্যবহার করেন রোনালদো। এই ইনজেকশকন নেওয়ার উদ্দেশ্য হলো পুরুষাঙ্গের পুরুত্ব ১-৩ সেন্টিমিটার পর্যন্ত বাড়ানো।

এটির স্থায়ীত্ব হবে দুই বছর এবং পরে আগের অবস্থায়ও ফিরিয়ে আনা যাবে। আর এ প্রক্রিয়ার জন্য কোনো কাটাছেঁড়া বা সেলাইয়েরও দরকার হবে না। তবে এই চিকিৎসা আসলেই কার্যকরী হবে কিনা, আগে থেকে সেই নিশ্চয়তা দিচ্ছেন না চিকিৎসকরা।

মুখে এরই মধ্যে বেশ কয়েকবার বোটক্স ইনজেকশন ব্যবহার করেছেন রোনালদো। তবে এবার মার্কার প্রতিবেদনে জানা গেলো, যৌনাঙ্গেও এই ইনজেকশন ব্যবহার করেছেন পর্তুগিজ সুপারস্টার। যা কি না যৌনাঙ্গের পুরুত্ব বৃদ্ধিতে সহায়তা করে।

সাধারণত ফিটনেস ট্রেনিং-এর সময় মোট ২৩ হাজার ৫৫ কেজি তোলেন রোনালদো। অর্থাৎ প্রতি দিন প্রায় ১৬টি টয়োটো প্রিয়াস গাড়ি তোলেন রোনাল্ডো। হেড করার সময় রোনালদোর লাফ চিতাবাঘের থেকে পাঁচগুণ শক্তিশালী। শরীরের পেশির সৌন্দর্যের জন্য প্রতিদিন তিন হাজারটি ‘অ্যাব’ ব্যায়াম করেন তিনি। রোজকার এই শারীরিক কসরত ছাড়াও খাওয়াদাওয়ার ক্ষেত্রেও নিয়ম মেনে চলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.