বলিউডে পা রাখার আগে থেকেই শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর নিজের স্টাইল স্টেটমেন্ট দিয়ে মাথা ঘুরিয়ে দেয় নিজের অনুরাগীদের। নায়িকার সোশ্যাল মিডিয়া ফলোয়ার্সরাই প্রমাণ করে দেয় তিনি কতটা হিট! নতুন সিনেমার খবর হোক বা তার ব্যক্তিগত জীবন, দর্শকদের নজরে সবসময় থাকেন ‘ধড়ক’ তারকা। তবে ভালোবাসা যেমন পান, তেমনই হয় সমালোচনাও। ছোট পোশাকের জন্য প্রায়ই সোশ্যাল মিডিয়া তুলোধনা করে জাহ্নবীকে।
মিনি ব্ল্যাক ড্রেসে সম্প্রতি দেখা যায় জাহ্নবীকে। একটি রেস্তোরাঁয় ঢোকার সময় ক্যামেরাবন্দি হন তিনি। নুডলস স্ট্র্যাপের পোশাক পরেছিলেন নায়িকা। সাইড স্নিটের কারণে স্পষ্ট সুডৌল পা খানা।

ভক্তরা এই ছবি দেখে বলল, নিজের পোশাক নিয়ে একেবারেই আত্মবিশ্বাসী নন জাহ্নবী। সঙ্গে অনেকেই বলেন, এটা রাতে ঘুমোতে যাওয়ার পোশাক হয়েছে। কেউ আবার লিখেছেন, ‘মেয়েটা কি এরকম অন্তর্বাস ছাড়া কিছুই পরে না?’। অনেকের মতে, ‘এরকম একটা জামা পরেই আমি ঘুমতে যাই।’

এদিন অনন্যা পাণ্ডে আর শানায়া কাপুরের সঙ্গে ডিনারে গিয়েছিলেন তিনি। গাড়ি থেকে বাইরে পা রাখতেই তিন তারকা-কন্যাকে ছেঁকে ধরে জনতা। পরে রেস্তোরাঁর বডি গার্ডরা এসে তাদের নিরাপত্তা দিয়ে ভেতরে ঢুকিয়ে নেয়।
‘ধড়ক’ দিয়ে বলিউডে পা রাখেন শ্রীদেবী কন্যা। মা মারা যাওয়ার বছরখানেকের মাথায় মুক্তি পায় ছবিখানা। এরপরের কাজ ‘গুঞ্জন সাক্সেনা’তেও তার অভিনয় প্রশংসিত হয়।

Leave a Reply

Your email address will not be published.