পর্নোগ্রাফিকাণ্ডে বলিউড তারকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে কারাগারে পাঠানো হয়েছে। কোটি কোটি টাকার মালিক বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। তবে স্ত্রীর পরিচয়েই বেশি পরিচিত রাজ কুন্দ্রা। প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে বিয়ে করেন তিনি। বিলাসবহুল জীবনযাপন করতেন তারা।

পর্নগ্রাফি মামলায় ১৪ দিনের জেল হেফাজত হলো রাজ কুন্দ্রার। জানা গেছে, মামলায় রাজ কুন্দ্রারবিরুদ্ধে সাক্ষী দেন তার ৪ কর্মচারী। এই মামলায় মডেল অভিনেত্রী পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়াকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে মুম্বাই হাইকোর্ট। আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত তাদের দু’জনের বিরুদ্ধে কোনো চূড়ান্ত পদক্ষেপ করা হবে না।

তারাই পুলিশকে জানান, রাজ কুন্দ্রাই তাদের পর্ন ভিডিও ক্লিপ মুছে ফেলতে বলেছিলেন। শোনা যাচ্ছে সেই ভিডিওগুলো এবার পুনরুদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

রাজের দুটি ব্যাংক অ্যাকাউন্টও বাজেয়াপ্ত করা হয়েছে। তার মধ্যে কোটাক মহিন্দ্রা ব্যাংকে রয়েছে ১ কোটি ১৩ লাখ রুপি। ২৪ জুলাই রাজ কুন্দ্রার অফিসে তল্লাশি অভিযানে উঠে আসে বিদেশে আর্থিক লেনদেনের বিষয়টি। রাজ কুন্দ্রার মোবাইল ও আই প্যাডে ‘হটশট’ সংক্রান্ত উপার্জন ও লভ্যাংশ সংক্রান্ত চ্যাট উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *