International

সংযুক্ত আরব আমিরাতের হাইপারমার্কেটে ৫০ হাজার পণ্যে ৯০% পর্যন্ত ছাড়

সংযুক্ত আরব আমিরাতের বৃহত্তম ভোক্তা সমবায় ৫০,০০০-এরও বেশি পণ্যের উপর সর্বাধিক ৯০% পর্যন্ত এক বছরের দীর্ঘ ছাড় ঘোষণা করেছে।

ফলে এখান থেকে ক্রাতার তার পছন্দমতো পণ্য বিভিন্ন ছাড়ে কিনতে পারবেন।এখানে সকল পণ্য এভেইলেভেল থাকবে, তাই পণ্যেরও কোনো টান পড়বে না।

ইউনিয়ন কোপ ছাড়ের জন্য ১৭৪ মিলিয়ন দিরহাম বরাদ্দ করেছে এবং এটি সমাজের সুবিধার্থে আকর্ষণীয় এবং উচ্চ-মূল্যবান শপিং প্রোগ্রামগুলি বাস্তবায়নের লক্ষ্যে এই অফার দেওয়া হয়েছে।

ইউনিয়ন কুপের প্রধান নির্বাহী কর্মকর্তা খালিদ হুমাইদ বিন দিবান আল ফালাসি বলেন, ইউনিয়ন কুপ ক্রেতারা, সরবরাহকারী, বিনিয়োগকারী, কৃষক এবং উত্পাদনকারীদের সর্বোত্তম স্বার্থকে বিবেচনা করায় বৃহত্তম ছাড় ছাড় প্রচার শুরু করা হয়েছে।

“আমরা ‘স্মার্ট ডিল’ নামে অভিযানটি চালু করেছি কারণ এতে জাতীয় পণ্য ও শিল্পের উপর ফোকাস ছাড়াও প্রচুর স্বাস্থ্যকর, জৈব, খাদ্য এবং খাদ্যহীন পণ্য রয়েছে।

সুতরাং, স্থানীয় উত্পাদন সমর্থন এবং দেশের জনগণের সাংস্কৃতিক বৈচিত্র্য পূরণ করে এমন পণ্য সরবরাহে অবদান রাখে। অধিকন্তু, বছর জুড়ে প্রচারমূলক অফারগুলির ধারাবাহিকতা গ্রাহকদের সম্পূর্ণ স্বাচ্ছন্দ্যে কেনাকাটা করতে দিবে।

আল ফালাসি আরও উল্লেখ করেন, যে প্রচারাভিযানের অন্যতম গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হ’ল গ্রাহকদের স্বাস্থ্য ও সুরক্ষা বজায় রাখার সময় প্রয়োজনীয় চাহিদা ও চাহিদা মেটাতে প্রচুর পরিমাণে পণ্য সরবরাহ এবং প্রচারণা চলাকালীন স্টোরগুলিতে ভিড় এড়ানো এড়ানো।

“এ ছাড়াও প্রতিযোগিতামূলক মূল্যে স্বাস্থ্যকর পণ্য সরবরাহ করা, ইউনিয়ন কওপ অর্থনৈতিক ও সামাজিক দায়বদ্ধতার \

ধারণাটি সক্রিয় করতে আগ্রহী এবং সমবায় কাজের ক্ষেত্রে একটি উজ্জ্বল জাতীয় অর্থনৈতিক মডেল উপস্থাপনের কৌশলগত লক্ষ্যগুলিতে একই বিষয়কে অন্তর্ভুক্ত করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button