BD Politics

মঞ্চে ওঠার আগেই মামুনুলকে ফেরাল প্রশাসন

এবার সিলেটে অনুষ্ঠিত এক মাহফিলে বক্তৃতা রাখতে পারলেন না হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। মঞ্চে ওঠার আগেই ইসলামী এ বক্তাকে মাহফিলস্থল থেকে ফিরিয়ে দিয়েছে প্রশাসন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে ওয়াজ মাহফিলটি ছিল সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়নের শেখপুর শাহী ঈদগাহ ময়দানে। স্থানীয় শেখপুর তরুণ সংঘের উদ্যোগে আয়োজিত এ ওয়াজ মাহফিলে প্রধান অতিথি ছিলেন মাওলানা মামুনুল হক।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী জানান, স্থানীয় পর্যায়ে আইন-শৃঙ্খলার বিঘ্ন ঘটতে পারে এই আশঙ্কায় তাকে মাহফিলে বয়ান দিতে দেওয়া হয়নি। সর্বোপরি প্রশাসনের অনুমতি নেয়নি আয়োজক কমিটি।

এই নিয়ে সিলেটের তিনটি মাহফিলে প্রধান অতিথি হয়েও বক্তব্য রাখতে পারেননি হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক।

গত বছরের ২১ ডিসেম্বর সিলেটের বিয়ানীবাজার উপজেলার জামিয়া দ্বীনিয়া আসআদুল উলুম রামধা মাদরাসার মজলিসে অতিথি করা হয়েছিলে এই ইসলামী বক্তাকে। এছাড়াও ২৬ ডিসেম্বর সিলেটের ওসমানীনগর উপজেলার উছমানপুর ইউপির লামাপাড়া শাহ গরিব এমদাদিয়া মাদ্রাসার ইসলামী মহাসম্মেলনেও তিনি ছিলেন প্রধান অতিথি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button