BD Politics

ভাস্কর্য রক্ষায় আইন তৈরির আহ্বান জানালেন শাহরিয়ার কবির

সংবিধানের ২৪ ধারার আলোকে ভাস্কর্য রক্ষায় আইন তৈরির জন্য স’রকারকে আহ্বান জানিয়েছেন ঘা’তক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির।

শনিবার বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি। ‘বিশেষ শৈল্পিক কিংবা ঐতিহাসিক গুরুত্বসম্পন্ন বা তাৎর্যমণ্ডিত স্মৃ’তিনিদর্শন, বস্তু বা স্থানসমূহকে বি”কৃতি, বিনাশ বা অপসারণ হইতে রক্ষা করিবার জন্য রাষ্ট্র ব্যবস্থা গ্রহণ করিবেন।’

সম্প্রতি বঙ্গবন্ধুসহ বাঘা যতিনের ভাস্কর্য ভাঙা হয়েছে, যা আমাদের স্মৃ’তি নির্দশনকে বিন’ষ্ট করছে। তিনি আরও বলেন, যে রাজনীতি বাংলাদেশের সংবিধানকে চ্যালেঞ্জ করে সে রাজনীতি দেশে থাকতে পারে না। ধর্ম ও রাজনীতি সম্পূর্ণ ভিন্ন। একে অন্যের সঙ্গে মেশানো যাবে না। সূত্রঃ বিডি প্রতিদিন

১০০% গ্যারান্টি, মাত্র ৫ টাকা খরচ করে ৭ দিনের মধ্যে নিখুঁত-মসৃন ও উজ্জ্বল ত্বক – শরীরের মধ্যে মুখ মানুষের সবচেয়ে বেশি প্রিয়। ছেলে হোক বা মেয়ে সবাই চায় নিজের মুখ সুন্দর রাখতে। তার জন্য ব্যাবহার করে নানা রকম প্রসাধনী দ্রব্য। সুন্দর ত্বক বা সুন্দর চেহারা চাইলে

সবার আগে নিজের স্বাস্থ্য ভালো রাখতে ঘবে। যদি শরীর অসুস্থ হয় তাহলে তার ছাপ পড়বে আপনার ত্বকে। আর শরীর সুস্থ হলে আপনার ত্বক হয়ে উঠবে উজ্জ্বল। আপনার ত্বক থাকবে তরুন।সুন্দর থাকার জন্য অনেকেই অনেক কিছু করে থাকেন। কেউ ভালো ফল পান আবার কেউ উলটো ফল পান। সুন্দর হতে গিয়ে হয়ে যায় কুৎসিত। কিছু ক্ষতিকারক পদার্থের কারণে ত্বকের অনেক ক্ষতি হয়ে যায়।

ত্বক যদি সুস্থ না থাকে তাহলে আপনাকে কখনই সুন্দর দেখাবে না। আমাদের দেশে সাদা রং সবাই পেতে চায়। ফর্সা হতে চায়না এমন মানুষ আমাদের দেশে খুঁজে পাওয়া মুশকিল। ফর্সা হওয়ার জন্য ফেয়ারনেস ক্রিম ব্যবহার করেন অনেকেই। কিন্তু লাভের লাভ কিছুই হয় না।

চলুন আজ জেনে নেওয়া যাক কীভাবে নিখুঁত ফর্সা, উজ্জ্বল ও সুন্দর ত্বক পাবেন… আপনি বাজারের বিভিন্ন ফেয়ারনেস ক্রিম বা অন্য কোন প্রসাধনী দ্রব্য ব্যবহার করে ক্লান্ত হয়ে পড়েছেন ? কোন ফল পাননি ? তাহলে আজ থেকেই শুরু করে দিন এই ঘরোয়া পদ্ধতিতে রূপচর্চা।

যদি আপনার ত্বক ধুলোবালির কারণে, সূর্যালোকের কারণে বা ধোঁয়ার কারনে রুক্ষ ও শুষ্ক হয়ে যায় তাহলে এই ঘরোয়া প্রতিকারটি আপনাকে সুন্দর ত্বক ফিরে পেতে সাহায্য করবে।মাত্র ৩ টাকা খরচা করে পান সুন্দর ত্বক। যে কোন ওষুধের দোকানে পেয়ে যাবেন ভিটামিন-ই ক্যাপসুল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button